Fiverr নিয়ে এলো, Fiverr Studio

Fiverr নিয়ে এলো

Fiverr এ যারা কাজ করেন বা করবেন ভাবছেন তাদের জন্য আপডেট।

Fiverr নিয়ে এলো, Fiverr Studio নামক গ্রুপ service. এইখানে একজন Leader থাকবেন আর তার সাথে একসাথে আরও ৪ জন Member thakbe. সবাই মিলে অনেক জটিল ও কঠিন কাজ করতে পারবে এটাই মুলত এই Service এর মূল লক্ষ্য।

এইখানে প্রতিটি Studio এ ৫ টি গিগ থাকতে পারবে এবং প্রতি মেম্বার ই ৩ টা গিগ এ কাজ করতে পারবে। যা আয় হবে তা সমান ৫ ভাগে ভাগ হয়ে যার যার প্রোফাইলে চলে যাবে।

কেউ যদি একাধিক Studio এর সদস্য হতে চায় তাও সম্ভব তবে ৩ টা গিগ এর বেশি সদস্য হউয়া যাবে না।

বায়ার কোন টিপস দিলে সেটা সমান ৫ ভাগে ভাগ হয়ে যাবে।

সব থেকে মজার বাপার, বায়ার কাজ শেষ এ যে রিভিউ টা দিবে তা প্রতি মেম্বার এর প্রোফাইল এ আলাদা ভাবে দেখা যাবে। অর্থাৎ একই রিভিউ ৫ জন ই পাবে।

কোনো Studio এ কাজ করতে ভালো না লাগলে বা কোন সমস্যা থাকলে মেম্বার যে কোন মুহুর্তে studio ত্যাগ করতে পারবে। এতে তার pending order এর টাকা সে পাবেনা। কিন্তু যেই অর্ডার গুলা Completed তার টাকা সে অবশ্যই পাবে।

আমার মতে এই সার্ভিসের সব থেকে বড় সুবিধা নতুনদের নেয়া উচিৎ। অভিজ্ঞ কোন Lead এর আন্ডারে কাজ করে সে যেমন একদিকে আয় করতে পারবে অন্য দিকে অভিজ্ঞরা কিভাবে কাজ করে তাও দেখে শিখে নিতে পারবে।

কারন ৫ জন এর কাছেই একই মেসেজ, একই chat একই Notification থাকবে।

সার্ভিস টি কিছুক্ষন আগে চালু হয়েছে এই মুহুর্তে এর থেকে বেশি বলতে পারছি না তবে যেহেতু Lead হউয়ার ability আছে তাই আরও যানাবে ফাইভার।

আর নতুন দের সাথে শেয়ার ও করতে পারেন।

ধন্যবাদ

লেখকঃ KS Ajay

Author: admin